লোহাগড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জরুরী কাজের জন্য ঢাকাতে থাকায়, এই সুযোগে, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এর অফিসের অফিস সহায়ক মোঃ জাহিদ মল্লিক,আরেক গৃহবধূ ওই অফিস রুমে জনতার খবরে লোহাহড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ধরা পড়ছে।

তাদের কে মহিলা ভাইস চেয়ারম্যানের অফিস কক্ষের মধ্যে দরজা বন্ধ অবস্থায় দেখতে পাই লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে লোহাগড়া উপজেলার আপামর জনসাধারণের মধ্যে তোড়পাড়। মোঃ জাহিদ মল্লিক নড়াইল জেলার লোহাগড়া উপজেলার তাল বাড়িয়া গ্রামের মৃত: ইউনূস মল্লিকের ছেলে।

ঘটনার বিবরণী সম্পর্কে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন আমি অভিযুক্ত জাহিদ মল্লিকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সোকেস করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

লোহাগড়া উপজেলার সর্বস্তরের মানুষের প্রশ্ন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঢাকাতে অবস্থান কালে। এই সুযোগ কে কাজে লাগিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের অফিসের তালা খুলে জাহিদ মল্লিক ওই গৃহবধূ কে নিয়ে ভাইস চেয়ারম্যানের অফিস কক্ষের মধ্যে কি করছে?

গৃহবধূর শশুর হানিফ ও নানী শাশুড়ি রুব্বান সাংবাদিকদের কাছে কান্না বিজড়িত কন্ঠে বলেন আমরা উপজেলা গেটে চা বিক্রি করে খায়, আমাদের ওতো ন্যূনতম একটা মান সম্মান আছে। আমরা ওই বেটার বৌকে ঘরে উঠাবো না।

আমরা এর সঠিক বিচার চাই। প্রয়োজনে জাহিদ মল্লিকের সাথে ওই মেয়ে কে বিয়ে দিয়ে দিক।

এঘটনায় ওই গৃহবধূর সাথে কথা হলে তিনি বলেন আমাকে জাহিদ কুঠির শিল্পে একটি কাজ দিয়ে দিয়েছিলেন আরেকটা কাজ দিবেন বলে ওই অফিসে ডেকে নিয়ে যায়,
এঘটনায় পরে জাহিদ এর সাথে কথা বলার জন্য যোগাযোগ করে পাওয়া যায় নাই।